রিজভীর করোনা টেস্টে ফের পজেটিভ
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ২১:৪৩
রিজভীর করোনা টেস্টে ফের পজেটিভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর করোনা টেস্টে আবারও পজেটিভ এসেছে। এ নিয়ে তার পঞ্চমবারের মতো করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।


রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রিজভী । তবে জ্বর নেই, কাশিও কমেছে। সব মিলিয়ে তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো এবং স্থিতিশীল। তবে তিনি এখনো আইসিউতেই আছেন এবং বাইরে থেকে অক্সিজেন দিতে হচ্ছে।


বৃহস্পতিবার চিকিৎসকরা জানিয়েছেন, রুহুল কবির রিজভী স্বাভাবিক খাবার খেতে পারছেন।


এর আগে, গত বৃহস্পতিবার হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হয় এবং অক্সিজেন লেভেল কমে যায়। এরপর তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।


বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, রুহুল কবির রিজভীর জ্বর নেই, কাশিও কমেছে। তবে অক্সিজেন দিতে হয় মাঝে মাঝে।


তিনি আরো বলেন, গত বুধবার তার করোনা টেস্ট করা হলে আবারও পজিটিভ রিপোর্ট এসেছে। এর আগে গত ১ এপ্রিল রুহুল কবির রিজভীর কাশি ও জ্বর থাকায় অক্সিজেন লেভেল কমে যায়। এরপরই তাকে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে ইনজেকশন দেয়া হয়। পরে অক্সিজেন লেভেল আরও কমে যাওয়ায় তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে।


ডা. রফিকুল ইসলাম জানান, তিনি বৃহস্পতিবার স্কয়ার হাসপাতালে গিয়ে রিজভীর শারীরিক অবস্থার সার্বিক খোঁজ-খবর নিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলেছেন। কিছু শারীরিক ব্যায়াম তিনি রুহুল কবির রিজভীকে শিখিয়ে দিয়েছেন।


এদিকে, রুহুল কবির রিজভীর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে বলে জানিয়েছেন তার সহকারী আরিফুর রহমান তুষার।


তিনি বলেন, রিজভী আহমেদের অবস্থা ধীরে ধীরে ভালোর দিকে। তার কাশি কমেছে। এখনো আইসিইউতে আছেন। তার অক্সিজেন স্যাচুরেশন ৯৫% ওঠা-নামা করছে। বাকিগুলো অপরিবর্তিত রয়েছে।


উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com