শিরোনাম
নৈরাজ্য সৃষ্টিকারীরা সফল হবে না: হাছান মাহমুদ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২১, ২২:৩৯
নৈরাজ্য সৃষ্টিকারীরা সফল হবে না: হাছান মাহমুদ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ধর্মকে ব্যবহার করে নৈরাজ্য সৃষ্টিকারীরা কখনো সফল হবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।


তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন ধর্মের নামে বিএনপি-জামায়াতসহ একটি মহল গন্ডগোল লাগিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশকে পিছিয়ে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। শুক্রবার (২ এপ্রিল) চট্রগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।


ইসলামের নামে নৈরাজ্য করে মানুষের ঘরবাড়ি ও গাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তারা হাটহাজারী ভূমি অফিসে অগ্নি হামলা চালিয়ে গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়িয়ে দিয়েছে, ফায়ার সার্ভিসে হামলা করে আগুন লাগিয়ে দিয়েছে, এই বিষয়গুলো কখনো ইসলাম সমর্থন করে না।


তিনি আরো বলেন, ‘যারা যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা করেছে, যারা স্বাধীনতাবিরোধী, সেই বিএনপি- জামাতচক্র এখনো দেশের বিরূদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আর তাদের সহযোগিতায় সুযোগ সন্ধানের অপেক্ষায় থাকা একটি মহল ইসলামের নামে গন্ডগোল সৃষ্টি করে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়।'


আর তারা যে এসব করে সরকারের উন্নয়নের ধারাকে থামিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত, দেশের সাধারণ জনগণ তা বোঝে এবং জনগণই এসব নৈরাজ্য প্রতিহত করবে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, সুতরাং ধর্মকে ব্যবহার করে যারা ব্যক্তিগত ও দলের স্বার্থ হাসিল করতে চায়, তাদের এই সমস্ত অপচেষ্টা কখনোই সফল হবে না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com