মহেশখালীকে শিল্পাঞ্চলে পরিণত করা হবে: হানিফ
প্রকাশ : ০১ মার্চ ২০২১, ২৩:১৫
মহেশখালীকে শিল্পাঞ্চলে পরিণত করা হবে: হানিফ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহেশখালীকে খুব শিগগিরই শিল্পাঞ্চলে পরিণত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।সোমবার (১ মার্চ) বিকালে কক্সবাজারের মাতারবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।


হানিফ বলেন, কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে চলমান উন্নয়ন প্রকল্পে স্থানীয়দের চাকরির ব্যবস্থা করা হবে। স্থানীয়রা যেন কর্মহীন হয়ে না পড়ে সে ব্যাপারে প্রধানমন্ত্রীর বিশেষ পরিকল্পনা রয়েছে এই মহেশখালীকে ঘিরে।



তিনি বলেন, মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ প্রকল্প, গভীর সমুদ্রবন্দর, এলএনজি গ্যাস টার্মিনালের উন্নয়ন কাজ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। এতে এই অঞ্চল খুব শিগগিরই শিল্পাঞ্চলে পরিণত হবে। এছাড়াও এই অঞ্চলের লবণচাষিরা যাতে লবণের ন্যায্য মূল্য পান সেজন্য বিদেশ থেকে লবণ আমদানি সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য আমি বাণিজ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানাবো।


বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি থেকে জনগণ দূরে সরে গেছে। তাই সব নির্বাচনে তাদের লজ্জাজনক পরাজয় হচ্ছে। লজ্জাজনক পরাজয়ের ভয়ে বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে।



মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আবু হায়দারের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন– কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক, কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রেজাউল করিম, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com