বাংলাদেশের ইতিহাসের রন্ধ্রে রন্ধ্রে বঙ্গবন্ধুর অবস্থান: হানিফ
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৮
বাংলাদেশের ইতিহাসের রন্ধ্রে রন্ধ্রে বঙ্গবন্ধুর অবস্থান: হানিফ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ইতিহাসের রন্ধ্রে রন্ধ্রে বঙ্গবন্ধুর অবস্থান। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। স্বাধীনতার ঘোষক নিয়ে বিএনপি ইতিহাস বিকৃতির যে চর্চা করে আসছে, তা পুনরায় করার কোন সুযোগ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।


রবিবার (২৮ফেব্রুয়ারী) কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এর আগে তিনি চকরিয়া থানা রাস্তার মাথা এলাকায় সিস্টেম প্লাজা মার্কেটের তৃতীয় তলায় স্থানীয় সাংসদ জাফর আলমের ব্যক্তিগত উদ্যাগে স্থাপিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার” উদ্বোধন করেন তিনি।



হানিফ বলেন, চকরিয়ায় আজ বঙ্গবন্ধুর ইতিহাস নিয়ে যে কর্ণারটি উদ্বোধন করা হলো তা বাংলাদেশরই প্রতিচ্ছবি। এই কর্ণার পরিদর্শন করে এই জনপদের মানুষ দেশের সঠিক ইতিহাস জানতে পারবে। আপনারাও দেশের ইতহাস জানতে এই কর্ণারটিতে আসুন। বাংলাদেশের ইতহাস জানুন।


চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এ জনসভার সভাপতিত্ব করেন কক্সবাজার-১ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম।


চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিনের সঞ্চালনায় জনসভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড সিরাজুল মোস্তাফা, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. ক. ফোরকান আহমদ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,মাহমুদ সালাউদ্দিন চৌধুরী প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com