‘পিলখানা ট্রাজেডি: জড়িতদেরও বিচারের আওতায় আনতে হবে’
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০০
‘পিলখানা ট্রাজেডি: জড়িতদেরও বিচারের আওতায় আনতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পিলখানা ট্রাজেডিতে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বলেছেন, পিলখানা হত্যাকাণ্ড নিয়ে জনমনে কিছুটা বিভ্রান্তি আছে। সরকারের পক্ষ থেকে তদন্ত সংস্থার রিপোর্ট প্রকাশ হলে এই হত্যাকাণ্ড নিয়ে সাধারণ মানুষের সন্দেহ ও বিভ্রান্তি দূর হবে। তাছাড়া শহীদদের নিকট আত্মীয়রাও বুঝতে পারবেন কোন প্রেক্ষিতে তাদের স্বজনরা নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এটা শহীদ পরিবারের জন্য সান্তনাও হবে।


তিনি বলেন, প্রতিটি ষড়যন্ত্রের সাথে কিছু মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকে। তাই পিলখানা ট্রাজেডিতে পরোক্ষভাবে কেউ জড়িত থাকলে তাদেরও বিচারের আওতায় আনতে সরকারের প্রতি আহবান জানান তিনি। উচ্চ আদালতে বিচারাধীন মামলায় হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি হবে এমন আশাবাদ প্রকাশ করেছেন জিএম কাদের।


আজ বৃহস্পতিবার দুপুরে বনানী সামরিক কবরস্থানে পিলখানায় শহীদ সেনা কর্মকর্তাদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি জাতীয় পার্টি ও বিরোধী দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।


এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান, এস.এম. ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম কোষাধ্যক্ষ এডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় সদস্য আব্দুস সাত্তার, আরিফুল ইসলাম রুবেল, মোঃ আলমগীর হোসেন, জিয়াউর রহমান বিপুল, মাসুদুর রহমান, মুশফিকুর রহমান।


বিবার্তা/বিপ্লব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com