কর্মসূচি পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছে পুলিশ: বিএনপি
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৬
কর্মসূচি পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছে পুলিশ: বিএনপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি ) ড. বেনজির আহমেদ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ সদর দফতরে তার সঙ্গে সাক্ষাত করতে আসা বিএনপির প্রতিনিধিদলকে তিনি এ আশ্বাস দেন।


আধা ঘণ্টাব্যাপী বৈঠক শেষে বিএনপির প্রতিনিধিদলের নেতৃত্ব দেয়া চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, আজকে পুলিশ প্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত।


বিএনপির কর্মসূচি পালনে পুলিশ প্রধান কী ধরনের পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নের জবাবে সালাম বলেন, যেহেতু করোনাকাল, তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন।


এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে সময় চাওয়া হয়।


পুলিশ প্রধানের সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সচিবালয় কমিটির আহ্বায়ক ও সদস্য চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটির সদস্যসচিব ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।


বিবার্তা/জাহিদ/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com