শিরোনাম
ইসি আ'লীগের লেজুড়ভিত্তিক সংগঠনে পরিণত হয়েছে : ফখরুল
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৬:৩৭
ইসি আ'লীগের লেজুড়ভিত্তিক সংগঠনে পরিণত হয়েছে : ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই নির্বাচন কমিশনকে আমরা সব সময় বলে আসছি এটি নিরপেক্ষ কোনো প্রতিষ্ঠান নয়। এই প্রতিষ্ঠানটি এখন আওয়ামী লীগের একটা লেজুড়ভিত্তিক সংগঠনে পরিণত হয়েছে।


বৃহস্পতিবার সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শওকত চৌধুরীর বিএনপিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন ফখরুল।


নির্বাচন কমিশন আওয়ামী লীগের একটা অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধান নির্বাচন কর্মকর্তার কোনো ব্যক্তিত্ব নেই, সংবিধান অনুসারে তার এই প্রতিষ্ঠানকে চালানোর কোনো ক্ষমতা নেই। আপনারা দেখেছেন গতকাল চট্টগ্রামে একেবারে রক্তাক্ত নির্বাচন হয়েছে। দুই জন কিংবা তিনজন মারা গেছে। বিরোধী দল অর্থাৎ বিএনপির কোনো এজেন্টকে কেন্দ্রে থাকতে দেয়া হয়নি। তাদের শারীরিক অত্যাচার করে বের করে দেয়া হয়েছে।


তিনি বলেন, শওকত চৌধুরীর যোগদানের মাধ্যমে এটাই প্রমাণিত হয়েছে যে বাংলাদেশের মানুষ এখন গণতন্ত্র চায়। বাংলাদেশের মানুষ এখন কথা বলতে চায়। তাদের অধিকার ফিরে পেতে চায়। কিন্তু দুর্ভাগ্য আমাদের, আজকে বিনা ভোটে নির্বাচিত হয়ে একটি সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে অন্যায়ভাবে ক্ষমতা দখল করে বসে আছে।


বিবার্তা/বিপ্লব/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com