কোকো'র মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ১৯:০২
কোকো'র মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান ও দলটির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।


কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল ২৪ জানুয়ারি রবিবার সকাল ১০টায় মরহুমের বনানীতে কবর জিয়ারত ও মোনাজাত। বিএনপি মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সকাল সাড়ে দশটায় দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বেলা ১২টা ৩০ মিনিটে মাদ্রাসা ও এতিমখানায় খাদ্য বিতরণ করা হবে। পল্লবী ও রুপনগরের উক্ত মাদ্রাসা ও এতিমখানাগুলোতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকেল ৪-১৫টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশানস্থ কার্যালয়ে দোয়া মাহফিল। বিএনপি মহাসচিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।


আগামী ২৬ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি-তে (ডিআরইউ) আলোচনা সভা। প্রধান অতিথি-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগরসহ সকল ইউনিট কার্যালয়গুলোকে মরহুম আরাফাত রহমান কোকো’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com