শিরোনাম
দেশের জনগণ উন্নয়ন-অগ্রগতি ও শান্তির পক্ষে : হানিফ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৪:৫৭
দেশের জনগণ উন্নয়ন-অগ্রগতি ও শান্তির পক্ষে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন- নিজেরা ভোটে বার বার হারছে, কুষ্টিয়াতেও লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে, আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। আর এর মাধ্যমেই দিয়ে প্রমাণিত হয়েছে দেশের জনগণ উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে। আর এটা নিশ্চিত করেছেন আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।


আজ রবিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের ভিজিডি উপকারভোগী মহিলাদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন, জনগন সেটাই চাই। আজ ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগনের আস্থার প্রতিফলন।


পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়ার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় বাংলা প্রবাদের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’।


হানিফ বলেন, বিএনপি'র অভিযোগ সুষ্ঠ নির্বাচন হলে জনগন তাদের পক্ষে থাকবে দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠ এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে যা দেরে জনগণ মনে রাখবে।


কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদফতরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর ইউএনও জবায়ের হোসেন চৌধুরী।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com