সাবেক এমপি আমজাদ হোসেনের মৃত্যুতে ফখরলের শোক
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৬:৩৮
সাবেক এমপি আমজাদ হোসেনের মৃত্যুতে ফখরলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক সংসদ সদস্য, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক, সৈয়দপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বৃহস্পতিবার এক শোকবার্তায় মির্জা ফখরুল বলেন, মরহুম আমজাদ হোসেন সরকার ছিলেন একজন আদর্শনিষ্ঠ রাজনীতিবিদ। তিনি তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে যে সাফল্যের স্বাক্ষর রেখেছেন তা সৈয়দপুরবাসী কখনো বিস্মৃত হবে না। বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী মরহুম আমজাদ হোসেন সরকার রাজনীতিতে অংশ নিয়ে নিজের সুনাম অক্ষুন্ন রেখেছিলেন। সাবেক সংসদ সদস্য ও বর্তমান মেয়র হিসেবে তিনি এলাকার উন্নয়নে অভুতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনে তিনি নিজ এলাকায় যে সাহসী ভূমিকা পালন করেছেন তা স্থানীয় নেতাকর্মীদের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবে।


আমজাদ হোসেন সরকারের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে তিনি বলেন, রাজনীতিতে তার অংশগ্রহণের মূল উদ্দেশ্যই ছিল মানবকল্যাণ। ক্রান্তিকালেও তিনি দলের নীতি, আদর্শ ও কর্মসূচি পালন থেকে ন্যুনতম বিচ্যুৎ হননি। তার মৃত্যুতে আমি তার পরিবার-পরিজনদের প্রতি জানাচ্ছি গভীর সহমর্মিতা। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। বিএনপি মহাসচিব মরহুম আমজাদ হোসেন সরকারের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/বিপ্লব/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com