শিরোনাম
‘দুর্নীতি ও স্বজনপ্রীতি প্রত্যাশিত উন্নয়নের অন্তরায়’
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ২০:১৫
‘দুর্নীতি ও স্বজনপ্রীতি প্রত্যাশিত উন্নয়নের অন্তরায়’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দুর্নীতি ও স্বজনপ্রীতি একটি দেশের প্রত্যাশিত উন্নয়নের অন্তরায়। গত ৩০ বছরে আওয়ামী লীগ-বিএনপি দুর্নীতি ও স্বজনপ্রীতি রোধ করতে ব্যর্থ হয়েছে। তাই দেশের মানুষ বঞ্চিত হয়েছে সুশাসন থেকে।


শুক্রবার জাপা চেয়ারম্যানের উত্তরার বাসভবনে লালমনিরহাট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম বসুনীয়া জাতীয় পার্টিতে যোগদানকালে তিনি এসব কথা বলেন। এসময় লালমনিরহাট থেকে আসা জাতীয় পার্টির নেতাকর্মী উপস্থিত ছিলেন।


জিএম কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নয় বছরের শাসনামলে দেশে উন্নয়ন ও সুশাসন দিতে সমর্থ হয়েছিলেন। তাই দেশের মঙ্গলময় ভবিষ্যতের জন্য জাতীয় পার্টি সরকার অনিবার্য হয়ে পড়েছে।


এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, উপদেষ্টা-ড. নূরুল আজাহার শামীম, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপস, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, সম্পাদক মন্ডলীর সদস্য- বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভূঁইয়া, আজহার সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক বাদল, শাহজাহান কবির, শহীদ হোসেন সন্টু, যুগ্ম সম্পাদক এডভোকেট আবু তৈয়ব, দ্বীন ইসলাম শেখ, লালমনিরহাট জেলা সদস্য সচিব মোঃ সেকেন্দার আলী।


বিবার্তা/বিপ্লব/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com