জাপা নেতা মিন্টুর মৃত্যুতে জিএম কাদেরের শোক
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৩:০৯
জাপা নেতা মিন্টুর মৃত্যুতে জিএম কাদেরের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুমিল্লার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোবারক হোসেন মিন্টু (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।


বুধবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে নেয়ার পথে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে এবং অসংখ্য ভক্ত অনুরাগী রেখে গেছেন।


বৃহস্পতিবার বেলা ১১টায় একেএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং বাদ জোহর নিখলী ইউনিয়নের অযোধ্যানগর ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


কুমিল্লা জেলার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোবারক হোসেন মিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত মোবারক হোসেন মিন্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।


শোক বার্তায় জিএম কাদের বলেন, মোবারক হোসেন মিন্টু ছিলেন জাতীয় পার্টির এক দক্ষ সংগঠক। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর আদর্শ প্রতিষ্ঠার আন্দোলনে তাঁর ভূমিকা অতুলনীয়। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টি এক নিঃস্বার্থ নেতাকে হারালো।


কুমিল্লা জেলার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোবারক হোসেন মিন্টুর মৃত্যুতেত একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।


বিবার্তা/বিপ্লব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com