শিরোনাম
সাবেক এমপি নুর জাহানের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ২০:২৭
সাবেক এমপি নুর জাহানের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি, জাতীয়তাবাদী মহিলা দলের সিনি: সহ সভাপতি নূর জাহান ইয়াসমিন বুলবুলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


সোমবার (৩০ নভেম্বর) এক শোকবার্তায় ফখরুল বলেন, মরহুমা নূর জাহান ইয়াসমিন দলের একজন নিবেদিতপ্রাণ বলিষ্ঠ সংগঠক এবং তৃণমূল থেকে উঠে আসা একজন নেত্রী ছিলেন। বিভিন্ন সময় বিএনপি, মহিলা দলের কেন্দ্রীয়, মংমনসিংহ জেলা, গফরগাঁও, ভালুকাসহ বিভিন্ন ইউনিটে দলীয় বিভিন্ন পদে অধিষ্ঠিত থেকে দলকে সুসংগঠিত, শক্তিশালী করতে নিরলস প্রচেষ্টা চালিয়েছেন। বিএনপি’র পতাকাতলে মহিলাদের সুসংগঠিত করতে কাজ করেছেন।


তিনি বলেন, জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তাঁর অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেত্রী। নারী ও শিশু নির্যাতনসহ নারীদের প্রতি সহিংসতা রোধ ও নারী অধিকার রক্ষার দাবীতে রাজপথে সংগ্রাম করেছেন। পাশাপাশি এমপি হিসেবে সংসদে নারী নির্যাতন বিরোধী আইন, নারী অধিকার প্রতিষ্ঠা, নারীর ক্ষমতায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন তিনি।


শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, দলে মরহুমার অবদানের কথা বিএনপি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গ, সহকর্মী ও এলাকাবাসীর প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com