শিরোনাম
সরকার সন্ত্রাসের মাধ্যমে শাসন দীর্ঘায়িত করতে চায়: ফখরুল
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৯:২১
সরকার সন্ত্রাসের মাধ্যমে শাসন দীর্ঘায়িত করতে চায়: ফখরুল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরকার খুন, গুম, সন্ত্রাসের মাধ্যমে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত করে শাসন দীর্ঘায়িত করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (২৮ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত ও দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।


ফখরুল বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে-আওয়ামী লীগ খুন, জখম, সন্ত্রাসের মাধ্যমে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রেখে শাসনকে দীর্ঘায়িত করতে লাগাতার জঘন্য খেলায় মেতে উঠেছে। এজন্য বিএনপিসহ বিরোধী দলগুলোর নির্বিঘ্নে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনার সুযোগ কেড়ে নিয়েছে।


তিনি বলেন, ভয়াবহ দুঃশাসনকে আড়াল করার ঘৃণ্য অপকৌশলের অংশ হিসেবে বর্তমান সরকার ধারাবাহিকভাবে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর ঘৃণ্য হামলা এবং খুন-জখমের নারকীয় বিভৎসতা চালিয়ে যাচ্ছে।


বিবৃতিতে বিএনপির মহাসচিব গত বৃহস্পতিবার রাতে মাগুরা জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর এবং জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব কিশোরের বাসভবনে হামলাসহ পৌর যুবদল নেতা শান্তিকে কুপিয়ে মারাত্মক আহত করার ঘটনাকে কাপুরুষোচিত ও ন্যক্কারজনক উল্লেখ করেন। তিনি এ ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও দলটির সমর্থকদের দায়ী করেছেন। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন তিনি।


মির্জা ফখরুল বলেন, সারা দেশকে এখন নিরাপত্তাহীনতার অতল গহ্বরে নিমজ্জিত করা হয়েছে। দেশের বৃহত্তম ও সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ বিরোধী দলগুলোর সব অধিকার হরণের মাধ্যমে অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে দেশকে বিরোধী দলমুক্ত করে আওয়ামী একচ্ছত্র শাসন দীর্ঘমেয়াদে ভোগ করতেই বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর সন্ত্রাসীদের লেলিয়ে দেয়া হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com