শিরোনাম
‘সাংস্কৃতিক জগতে আলী যাকেরের গৌরবময় কৃতিত্ব চিরঅম্লান হয়ে থাকবে’
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১৩:৫৩
‘সাংস্কৃতিক জগতে আলী যাকেরের গৌরবময় কৃতিত্ব চিরঅম্লান হয়ে থাকবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একুশে পদকপ্রাপ্ত নাট্যজন, একাত্তরের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও দেশের বিশিষ্ট অভিনেতা আলী জাকেরের মৃৃৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আজ শুক্রবার (২৭ নভেম্বর) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের গুণী অভিনয় শিল্পী আলী যাকেরকে মহান মুক্তিযুদ্ধ, দেশের শিল্পকলা ও সাংস্কৃতিক অঙ্গনের এক অনন্য ব্যক্তিত্ব উল্লেখ করে বলেন, “সাংস্কৃতিক জগতে তার গৌরবময় কৃতিত্ব ও অবদানের জন্য তিনি দেশবাসীর নিকট চিরঅম্লান হয়ে থাকবেন। বরেণ্য অভিনেতা আলী জাকের দেশের সাংস্কৃতিক অঙ্গনের এক উজ্জল নক্ষত্র। তাঁর মৃত্যু দেশের সাংস্কৃতিক বিকাশে এক অপূরণীয় ক্ষতি। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকে সন্তপ্ত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”


অপর এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য গাজী মাজহারুল আনোয়ার এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল দেশের স্বনামধন্য ও বরেণ্য অভিনয় শিল্পী আলী জাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় মরহুম আলী জাকেরের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সহমর্মিতা জানান।


বিবার্তা/জাহিদ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com