করোনায় বিএনপি নেতা মামুনের মৃত্যু, ফখরুলের শোক
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ২২:১৭
করোনায় বিএনপি নেতা মামুনের মৃত্যু, ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. মামুন রহমান সোমবার লন্ডন সময় সকাল ১০ টায় (বাংলাদেশ সময় বেলা ৩টা ৩০ মিনিটে) লন্ডনে একটি হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ড. মামুন রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সুদীর্ঘকাল বিলেতে অবস্থান করে শেকড়ের টানে নিজ এলাকায় নিভৃত পল্লীতে ফিরে এসে এলাকার কল্যাণে ও জনসেবায় ড. মামুন রহমান যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়। রাজনীতির পাশাপাশি এলাকার উন্নয়ন, জনসেবা, সমাজ সেবা এবং মানবাধিকার রক্ষায় তিনি নিরলসভাবে কাজ করেছেন। নিজ রাজনৈতিক বিশ্বাসে অটল থেকে মুক্ত বুদ্ধির চর্চা এবং রাষ্ট্র ও সমাজের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে গবেষণা করেছেন তিনি।


শোকবার্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ড. মামুন রহমানের মৃত্যুতে তার এলাকাবাসীর সাথে সাথে আমরাও শোকাহত। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, বিএনপির রাজনীতি এবং জনকল্যাণে তার অবদান বিএনপি সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com