'এখনকার হেফাজত উগ্রপন্থী, পাকিস্তানপন্থী ও তালেবানপন্থী'
প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৬:৩৮
'এখনকার হেফাজত উগ্রপন্থী, পাকিস্তানপন্থী ও তালেবানপন্থী'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এখনকার যে হেফাজত, এ হেফাজতের উগ্রপন্থী, পাকিস্তানপন্থী, তালেবানপন্থী, জঙ্গি এবং প্রতিক্রিয়াশীল মৌলবাদী অংশ এখন নেতৃত্বে আসছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান।


রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।


লিখিত বক্তব্যে জিয়াউল হাসান বলেন, ‘আমাদের জাতির চিরশত্রু মুক্তিযুদ্ধের গণহত্যাকারী, মা-বোনদের ইজ্জত-সম্ভ্রম লুণ্ঠনকারী, স্বাধীনতা ও মানবতাবিরোধী-যুদ্ধাপরাধী চক্রের বিরুদ্ধে সর্বস্তরের ধর্মপ্রাণ জনগণকে একাত্তরের মতো ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য, শহীদ মিনার, জাতীয় স্মৃতিসৌধ, শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ, সাতজন বীরশ্রেষ্ঠ-এর ভাস্কর্যসহ যেসব স্থাপনা জাতির ইতিহাস ও ঐতিহ্যমাখা স্মৃতি বহন করে সেসব স্মৃতি সংরক্ষণের জন্য কঠোর আইন প্রণয়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি। একইসঙ্গে দেশবিরোধী ঘৃণ্য ফতোয়াবাজ, ধর্ম ব্যবসায়ী, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ধর্মপ্রাণ জনগণকে রুখে দাঁড়ানোর জন্য বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটের পক্ষ থেকে আহ্বান জানাচ্ছি।’


এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক মাওলানা আবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মুফতি জোবাইদ আলী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ফারুক হোসাইন উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com