আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বক্তব্যে বিএনপির নিন্দা
প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৭:০০
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বক্তব্যে বিএনপির নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি। শনিবার গণমাধ্যমে পাঠানো বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আজকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সংবাদ সম্মেলনে ১২ নভেম্বর ২০২০ ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপিকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে, বিএনপি সেই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।


এই ন্যাক্কারজনক ঘটনার পর থেকেই বিএনপি বলে আসছে এই ঘটনার সাথে বিএনপি কোনোভাবেই সম্পৃক্ত নয়। বিএনপি জ্বালাও পোড়াওসহ অগ্নিসংযোগের মতো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না। অতীতের মতোই এর দায় বিএনপির ওপর জবরদস্তিমূলকভাবে চাপিয়ে দিতে চায় সরকার। বিএনপির সহস্রাধিক নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নিষ্ঠুর দমননীতি প্রয়োগ করা হচ্ছে। জনমনে বিভ্রান্তি ও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এধরণের অপতৎপরতায় লিপ্ত রয়েছে সরকার। সরকারের এই ধরণের অপকৌশলে বিএনপি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এটি সরকারের সাজানো নাটকের পূণরাবৃত্তি মাত্র।


রাজনীতি ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারকে আবারো এধরণের অপতৎপরতা বন্ধ করার এবং সরকারের অপপ্রচার ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি বিএনপি আহবান জানিয়েছে।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com