বর্ষাকালে দ্রব্যমূল্যে কিছুটা বৃদ্ধি পায় : ওবায়দুল কাদের
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৬:৪৪
বর্ষাকালে দ্রব্যমূল্যে কিছুটা বৃদ্ধি পায় : ওবায়দুল কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাজারে সিন্ডিকেট করে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ানো হচ্ছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এসব সিন্ডিকেট ভাঙতে সরকার কাজ করছে। বর্ষাকালে দ্রব্যমূল্যে কিছুটা বৃদ্ধি পায় উল্লেখ করে দ্রুত দাম কমে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বাজারে সিন্ডিকেট আছে। তবে তা মোকাবিলায় সরকার ব্যর্থ নয়। তারা নানা কারসাজির মাধ্যমে পণ্যের দাম বাড়িয়ে থাকে। সরকার সিন্ডিকেট ভাঙার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। পণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে কাজ করে যাচ্ছে দায়িত্বশীলরা।


বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলনের হাঁকডাক তর্জন গর্জনই সার। আন্দোলনে তাদের দেখা যায় না। এমন কি দলের নেত্রীকে মুক্ত করার জন্য কোনো আন্দোলন গড়ে তুলতে পারেনি তারা। সরকার মানবিক কারণে বেগম জিয়াকে জামিনে মুক্তি দিয়েছেন। এটা বিএনপির আন্দোলনের ফসল নয়।


করোনার কারণে পারিবারিক সহিংসতা, সামাজিক অবক্ষয় বেড়েছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ধর্ষণ-নারী নির্যাতনের সঙ্গে যারাই জড়িত তাদের প্রধানমন্ত্রী ছাড় দেননি। কোনো আপস করা হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। গুজবের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছে সরকার।


এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com