শিরোনাম
অসুস্থ বাবলার খোঁজ নিলেন রওশন এরশাদ
প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৭:১৪
অসুস্থ বাবলার খোঁজ নিলেন রওশন এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আজগর আলী হাসপাতালে ডেংগু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন জাতীয় পার্টি'র কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টি'র প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি।


মঙ্গলবার দুপুরে বাবলার সহধর্মিনী সালমা হোসেনের কাছে ফোন করে খোঁজ খবর নেন বলে জানিয়েছেন সৈয়দ আবু হোসেন বাবলার প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সাংবাদিক সুজন দে। এসময় বাবলার স্ত্রী সালমা হোসেন রওশন এরশাদকে বাবলার বর্তমান শারীরিক অবস্থার বিষয়ে বিস্তারিত জানান।


এরআগে জাতীয় পার্টি'র চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি, জাপা'র মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রয়াত এরশাদের পুত্র সাদ এরশাদ এমপিসহ জাতীয় পার্টি'র অসংখ্য নেতাকর্মীরা বাবলার খোঁজ খবর নেন । এছাড়া গত ৫দিন ধরে শ্যামপুর, কদমতলী থানার আওয়ামী লীগের ও জাতীয় পার্টি'র নেতাকর্মীরা ও অসুস্থ বাবলাকে দেখার জন্য হাসপাতালে ভিড় করেন।


এদিকে বাবলার আরোগ্য কামনা করে সোমবার ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি'র সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের ব্যক্তিগত উদ্যেগে কাকরাইলে জাতীয় পার্টি'র কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি'র নেতাকর্মীরা।


বিবার্তা/বিপ্লব/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com