শিরোনাম
রিজভীর অনুপস্থিতিতে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে প্রিন্স
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ২০:২৮
রিজভীর অনুপস্থিতিতে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থতার কারণে অনুপস্থিতিত থাকায় তার পরিবর্তে দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব দেয়া হয়েছে।


সোমবার (১৯ অক্টোবর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক পত্রে এই নির্দেশ দেয়া হয়। চিঠিতে বলা হয়, তিনি (রিজভী) সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে। সৈয়দ এমরান সালেহ প্রিন্স সোমবার দলীয় কার্যালয়ে অফিসও করেছেন। এর আগে প্রিন্স দলের কেন্দ্রীয় সহ-দপ্তর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।


তিনি বিবার্তাকে বলেন, পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সাথে সাক্ষাৎ করে তাকে এ বিষয় জানিয়ে এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি নয়া পল্টনে অফিস করা শুরু করেছি।


এদিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।


সোমবার (১৯ অক্টোবর) রিজভীর একান্ত সহকারি আরিফুর রহমান তুষার বলেন, স্যারকে সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। স্যারের শারীরিক দূবর্লতা এখনো কাটেনি।


চিকিৎসকরা জানিয়েছেন, উনার (রিজভী) একটা ব্লক ছিল, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা।


প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে উঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করেন। পরে তাকে প্রথমে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়ার পর চিকিৎসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সেখান থেকে তাকে ল্যাব এইড হাসপাতালে আনা হয়।বর্তমানে তিনি ল্যাব এইড হাসপাতালেই চিকিৎসাধীন।


বিবার্তা/জাহিদ/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com