শিরোনাম
নেত্রকোনা জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ১৭:৪০
নেত্রকোনা জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) নেত্রকোনা জেলার পাবলিক হলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান।


বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সকল বক্তব্য শুনেন এবং বিভিন্ন সমস্যা সমাধানে আগামী দিনের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন।দীর্ঘদিন পর এ রকম একটি সভা অনুষ্ঠিত হওয়ায় অত্র অঞ্চলের আওয়ামীলীগের তৃণমূলের নেতা-কর্মীদের মাঝে নতুন প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।সভায় দেশরত্ন শেখ হাসিনার ওপর পরিপূর্ণ আস্থা রেখে সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যয় ব্যক্ত করেন যে, সবকিছুর ঊর্ধ্বে থেকে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করে আগামী দিনে সংগঠনকে আরো শক্তিশালি করবেন।



নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান খানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক শফিউল আলম চৌধুরী নাদেল, আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সভায় অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।


এছাড়া, সভায় নেত্রকোনা জেলার সব সংসদীয় আসনের সংসদ সদস্য বৃন্দ, সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com