শিরোনাম
কথা সাহিত্যিক আতাউর রহমান রেশনের মৃত্যুতে জিএম কাদেরের শোক
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ২১:১২
কথা সাহিত্যিক আতাউর রহমান রেশনের মৃত্যুতে জিএম কাদেরের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা’র বড় ভাই, বিশিষ্ট কথা সাহিত্যিক, গৌবর ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বই ঘরের প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশনের (৭৮) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।


মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) এক শোক বার্তায় প্রয়াত কথা সাহিত্যিক আতাউর রহমান রেশনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।


শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, প্রয়াত আতাউর রহমান অসাধারণ গুণের অধিকারী ছিলেন। বাংলা সাহিত্য ও ভাষার উপর তাঁর পান্ডিত্য অনুপম। নিউইয়র্ক প্রবাসীদের অতি আপনজন হিসেবে পরিচিত আতাউর রহমানের মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসীরা একজন অভিভাবক হারালো। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র-ছাত্রী সংসদের সভাপতি ও অ্যালামনাই এসোসিয়েশন প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে অত্যন্ত জনপ্রিয় ও দক্ষ সংগঠকের পরিচয় দিয়েছেন। অসংখ্য বইয়ের লেখক আতাউর রহমান দীর্ঘদিন বেঁচে থাকবেন তার সৃষ্টির মাঝে। আতাউর রহমান রেশনের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।


মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৪টায় আমেরিকার নিউইয়র্কে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব এবং ভক্ত অনুরাগী রেখে গেছে। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। আজ স্থানীয় সময় দুপুর দুইটায় নিউইয়র্ক বাইতুল আমান ইসলামিক সেন্টারে নামাজে জানাজা শেষে তাকে নিউইয়র্ক সিটির ব্রোনেক্স কবরস্থানে দাফন করা হবে।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com