যুবলীগের মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত
প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ২০:৫৯
যুবলীগের মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পথ শিশু ও ছিন্নমূল মানুষের মাঝে মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী যুবলী‌গ।


১লা আগস্ট যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এ কর্মসূচি ঘোষণা করেন।এদিন রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার, কারওয়ান বাজার পার্কের মাঠ ও যুবলীগের পা‌র্টি অ‌ফিসের সামন থেকে এ কর্মসূচি পালন করা হয়। এরপর থেকে সারাদেশে যুবলীগের প্রতিটি ইউনিট এ কর্মসূচি পালন করছে।



সেই ধারাবাহিকতায় রবিবার (২ আগস্ট) কেন্দ্রীয় শহীদ মিনার ও কারওয়ান বাজার পার্কের মাঠে পথ শিশু ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।


এদিন খাদ্য বিতরণ করেন যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অনিক , যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার, মুক্তার হোসেন চৌধুরী কামাল, এস এম জাবেদ হোসেন লাভলু , সফিউল আলম প্রধান কমল , শেখ সালেহ উদ্দিন ড্যানিয়েল , মোঃ হুমায়ন কবির, বাহার চৌধুরীসহ যুবলীগের নেতৃবৃন্দ।


এরপর সোমবার (৩ আগস্ট) আবারো কারওয়ান বাজার, কেন্দ্রীয় শহীদ মিনার ও পা‌র্টি অ‌ফিসের সামনে খাদ্য বিতরণ করা হয়। এ দিনও খাদ্য‌ বিতরণের সময় উপ‌স্থিত ছিলেন যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ প্রযু‌ক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অ‌নিক, যুবলী‌গ নেতা এস এম জাবেদ হোসেন লাভলু, সফিউল আলম প্রধান কমল, শেখ সালেহ উদ্দিন ড্যানিয়েল, শা‌কিল আহাম্মেদ তানভীর, মোঃ হুমায়ন ক‌বির প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com