প্রধানমন্ত্রীর আহবানে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
প্রকাশ : ৩০ জুন ২০২০, ১১:০৭
প্রধানমন্ত্রীর আহবানে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুজিব শতবর্ষ উপলক্ষে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের দিকনির্দেশনায় সাবেক কেন্দ্রীয় যুবলীগ, ছাত্রলীগ ও মহানগরের সমন্বয়ে যুবলীগের এক ঝাঁক তরুণ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।


বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি, শহীদুল্লাহ হল ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ আলাউল ইসলাম সৈকতের নেতৃত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক তথ্য ও প্রযুক্তি উপ-সম্পাদক শামসুল আলম অনিক, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মাহবুব আল গনি সোহেল, সূর্যসেন হলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হায়দার তুহিন, মহানগর দক্ষিণ ও যাত্রাবাড়ী যুবলীগের আবুল হাসনাত কাজল সহ আরো অনেকে।


বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মুজিব শতবর্ষ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের ৫ লাখ গাছ লাগানোর আহ্বান জানান। তারই ধারাবাহিকতায় যুবলীগের "গাছ লাগাই জীবন বাঁচাই" স্লোগানকে সামনে রেখে তারা এই কর্মসূচির আয়োজন করেন এবং ধাপে ধাপে বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


উল্লেখ্য, করোনা মহামারী পরিস্থিতিতে যুবলীগের নবগঠিত নেতৃত্বের সুদৃঢ় তত্ত্বাবধায়নে সারাদেশে নেতা-কর্মীদের ত্রাণ এবং অন্যান্য সেবামূলক কার্যক্রম ব্যাপক প্রশংসার দাবী রেখেছে। জনসেবামূলক কার্যক্রমের পাশাপাশি যুবলীগের নেতাকর্মীরা সারা বছর জুড়ে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রাখবে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com