শিরোনাম
সাদের ওপর হামলায় কাদের-রাঙা নিরব কেনো? প্রশ্ন জাপা নেতাদের
প্রকাশ : ০৬ জুন ২০২০, ১৯:৩৩
সাদের ওপর হামলায় কাদের-রাঙা নিরব কেনো? প্রশ্ন জাপা নেতাদের
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের পল্লীনিবাসে তার ছেলে রাহগীর আল মাহে সাদ এরশাদ ও তার স্ত্রীর ওপর হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ-সমাবেশ করেছে দলটির নেতাকর্মীরা। শনিবার (৬ জুন) বিকেলে কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে নেতারা সাদের ওপর হামলায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ দলের শীর্ষ নেতারা নিরব কেন তা জানতে চান।এ ঘটনায় শীর্ষনেতারা জড়িত কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন পার্টির একাধিক প্রেসিডিয়াম সদস্য।


জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সেক্রেটারি শফিকুল ইসলাম সেন্টু বলেন, এরশাদের পল্লীনিবাসে তার ছেলে ও পুত্রবধুর ওপর হামলা মানে এরশাদ ও জাতীয় পার্টির ওপর হামলা। এ ঘটনাকে আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না।


তিনি বলেন, একজন সাংসদের ওপর এ ধরনের হামলার পরও পার্টির চেয়ারম্যান-মহাসচিব নীরব কেন? কেন তাদের বহিস্কার করা হয়নি? তাহলে কী এর সঙ্গে আপনারাও জড়িত? নেতা-কর্মীরা জানতে চায়।


দলের প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ বলেন, এরশাদপুত্রের ওপর হামলা আমরা বরদাশত করবো না।প্রশাসনের লোকেরা বলছেন আপনাদের চেয়ারম্যান-মহাসচিব ‍চুপ কেন? তাদের নীরবতায় আমরা লজ্জিত। হামলার উচিত বিচার না হলে সারা দেশে প্রতিবাদ হবে, আমরাই তাদের প্রতিহত করবো।


মেজর (অব.) খালেদ আখতার বলেন, এরশাদের পল্লীনিবাসে তার ছেলে ও পুত্রবধুর ওপর হামলার ঘটনা দলের মধ্যে ষড়যন্ত্রের অংশ। এই ঘটনার বিচারে দলের বর্তমান নেতৃত্ব ব্যর্থ হয়েছে।তারা নীরব। এই নেতাদের নেতৃত্বে জাতীয় পার্টি আর চলবে না। নেতাকর্মীরা নতুন নেতৃত্ব চায়।


জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সেক্রেটারি শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, মেজর (অব.) খালেদ আখতার, ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত, জাহাঙ্গীর আলম পাঠান, রেজাউল করিম রেজা প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com