ক্যান্সার আক্রান্ত রুবেলের পাশে ছাত্রলীগ নেতৃবৃন্দ
প্রকাশ : ০৫ জুন ২০২০, ২০:৫৭
ক্যান্সার আক্রান্ত রুবেলের পাশে ছাত্রলীগ নেতৃবৃন্দ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর দক্ষিণখানে থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেল ব্লাড ক্যান্সার আক্রান্ত। রুবেলকে আর্থিক সাহায্য করতে এগিয়ে এসেছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।


দেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠনটির অনলাইন গ্রুপ ‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান ’এর উদ্যোগে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ রুবেলের হাতে ৪ লাখ টাকার চেক তুলে দিয়েছেন।


শুক্রবার (৫ জুন) বিকেলে দক্ষিণখানে রুবেলের বাসায় গিয়ে তারা এ চেক তুলে দেন। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা শাহিনুর রহমান টুটুল, বীর আবু আব্বাস, নাজমুল হুদা চঞ্চল, মশিউর রহমান রুবেল, থানা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং ‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান’ গ্রুপের এডমিন নাজমুল হুদা ওয়ারেছী চঞ্চল বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ : ১৯৪৮ থেকে বর্তমান’ অনলাইন গ্রুপের উদ্যোগে বেশ কিছুদিন ধরে রুবেলের জন্য সাহায্য চেয়ে আমরা অনেকেই সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে যাচ্ছিলাম। আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে রুবেলের চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকার চেক সংগ্রহ করেছি। এছাড়া আমরা ‘বাংলাদেশ ছাত্রলীগ : ১৯৪৮ থেকে বর্তমান’ এর পক্ষ থেকে আরো ৩ লাখ ৫০ হাজার টাকা সংগ্রহ করি। জাহিদুল ইসলাম রুবেলকে আমরা মোট ৪ লাখ টাকা হস্তান্তর করেছি।


দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ বাপ্পি বলেন, দক্ষিণখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল দীর্ঘ দিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমরা আমাদের সকল সদস্য মিলে এতদিন চিকিৎসা চালিয়ে আসছি। রুবেল রাজপথের সাহসী ছাত্রনেতা। আমরা চাই সকলে সহযোগিতায় রুবেল আমাদের মাঝে ফিরে আসুক সবাই দোয়া করবেন।


এ বিষয়ে ছাত্রলীগ নেতা বীর আবু আব্বাস বলেন, রুবেল আর্থিকভাবে খুবই অসচ্ছল। ছাত্রলীগে সাবেক এবং বর্তমানসহ সমাজের বিত্তশালী যদি তার দিকে সাহায্যের হাত বাড়ান তাহলে তার পরিবারের জন্য চিকিৎসা ব্যয় বহন করা অনেক সহজ হবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com