এবি পার্টির নেতা মনজু করোনা আক্রান্ত
প্রকাশ : ২৮ মে ২০২০, ১২:১১
এবি পার্টির নেতা মনজু করোনা আক্রান্ত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি গঠিত জামায়াতে ইসলামীর সংস্কারপন্থীদের দল আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টির) সদস্য সচিব মজিবুর রহমান মনজু করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন।


বৃহস্পতিবার (২৮ মে) দলের অফিসিয়াল ফেইসবুক পেজে পার্টির যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার এ কথা জানান।


এতে বলা হয়, মজিবুর রহমান মনজুর শারীরিক অবস্থা গত কয়েকদিন থেকে একটু খারাপ যাচ্ছিল। ১০/১২ দিন আগে তার ব্যক্তিগত ড্রাইভার করোনা সিম্পটম নিয়ে হসপিটালাইজড হয়েছিল। তাকে হাসপাতাল ভর্তিসহ পারিবারিক সহযোগিতামূলক কাজে সাবধানতা ও সতর্কতার সঙ্গে তিনি নিয়োজিত ছিলেন।


ফেইসবুক পোস্টে বলা হয়, দুর্ভাগ্যজনকভাবে ঈদের দুদিন আগে তার (মনজুর) মধ্যে কিছু সিম্পটম- হাল্কা জ্বর, মাথা ও গায়ে ব্যথা ইত্যাদি দেখা দেয়। তিনি সঙ্গে সঙ্গেই আইসোলেশনে চলে গিয়েছিলেন। এরপর ধীরে ধীরে তার শরীর একটু খারাপ হয়।


এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক জানান, গত পরশু আইসিডিডিআর’বি-তে তার করোনা টেস্ট করানো হয় এবং রিপোর্টে ‘করোনা পজিটিভ’ এসেছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত তত্ত্বাবধানে তিনি নিজ বাসগৃহে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


তিনি বলেন, ‘আলহামদু লিল্লাহ, এখনো কঠিন কোনো পরিস্থিতি হয়নি। দেশবাসী ভাইবোনদেরকে আমরা মজিবুর রহমান মনজুসহ সকল করোনা আক্রান্তদের জন্য দোয়া করার আবেদন জানাই।’


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com