ভাসমান ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন বিদিশা
প্রকাশ : ১৯ মে ২০২০, ১৫:৪৫
ভাসমান ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন বিদিশা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনার কারণে লকডাউন শুরুর দিন থেকেই রান্না করা খাবার বিতরণ করছেন বিদিশা সিদ্দিক। হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট ও বিদিশা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।


প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ রান্নার ব্যবস্থা করা হয়। রান্না করা খাবার বিদিশা গভীররাতে মিরপুর মাজার, হাইকোর্ট মাজার, গুলিস্তান, কমলাপুর রেল স্টেশন, বিমান বন্দর রেল স্টেশন, সদরঘাটসহ রাজধানীর বিভিন্নস্থানে নিজে ভাসমান ও অসহায় মানুষদের মাঝে খাবার বিরতণ করেন। খাবার বিতরণকালে তার সাথে এরশাদ ট্রাস্টির সদস্য কাজী মামুনুর রশিদসহ অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।


এবিষয়ে বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা সিদ্দিক বলেন, দিনের বেলায় যারা বাইরে ঘোরা-ফেরা করেন তাদের অধিকাংশেররই নিজস্ব বাসা আছে। কিন্তু যারা ভাসমান আছেন, সহায়-সম্বলহীন তাদের দেখার কেউ নাই। তাই আমি চেষ্টা করি আমার সমর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়াবার। আমি সমাজের বিত্তবানদেরও আহবান জানাই আপনারা দুস্থদের সাহায্যার্থে এগিয়ে আসুন। আপনাদের একটু সহযোগিতাই খেয়ে বাঁচতে পারবে একটি পরিবার।


বিবার্তা/জাহিদ/

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com