রাজধানীতে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস দিবে যুবলীগ
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৭:২৫
রাজধানীতে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস দিবে যুবলীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ার কারণে বাংলাদেশের মানুষে আজ সংকটময় সময় পার করছেন। ঢাকা মহানগরের রোগীদের যাতায়াতের সংকট বিবেচনা করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দুটি অ্যাম্বুলেন্স ঢাকা মহানগরে ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস দেয়ার সিন্ধান্ত গ্রহণ করেছে।


বৃহস্পতিবার ( ৯ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এক যুক্ত বিবৃতিতে একথা জানান।


নেতৃবৃন্দ বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ার কারণে বাংলাদেশের মানুষ আজ সংকটময় সময় পার করছেন। ঢাকা মহানগরের রোগীদের যাতায়াতের সংকট বিবেচনা করে যুবলীগ দুটি অ্যাম্বুলেন্স ঢাকা মহানগরে ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস দেয়ার সিন্ধান্ত নিয়েছে।


যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস নেয়ার জন্য সার্বক্ষণিক (০১৭১২০৪১০০৮ ও ০১৭১২০৩৮২৫৩৭) মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে।


বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং জন সমাগম পরিহার করে সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষকে সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ করছেন। করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঘরে থাকার কর্মসূচি সফল করার অনুরোধ করছেন এবং আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে বলছেন।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com