শিরোনাম
‘দেশে পর্যাপ্ত খাবার আছে, আমরা আপনাদের পাশে আছি’
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৯:১০
‘দেশে পর্যাপ্ত খাবার আছে, আমরা আপনাদের পাশে আছি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি বলেছেন, সারাবিশ্ব আজ করোনার কাছে অসহায়। বিশ্ববাসী ভয়াবহ রূপে করোনায় আক্রান্ত। আমাদেরকে সর্তক থাকতে হবে। যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্য সহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে। আমরা সারাক্ষণ আপনাদের পাশে আছি।


শুক্রবার বিকালে কাজী ফিরোজ তার নির্বাচনী এলাকা রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়েশাহবাজারে দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণকালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দিবে। আপনারা অহেতুক বাইরে ঘোরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। সচেতনতা ও জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারী থেকে রক্ষা পেতে পারি। এই দুর্যোগ মোকাবেলায় জনগণের পাশে আমরা অতীতের ন্যায় সবসময় সাথে আছি।


এসময় মহানগর আওয়ামী লীগের নেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি গৌরব, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপা কেন্দ্রীয় নেতা এসএম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ওসি আব্দুল আজিজসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com