শিরোনাম
উপনির্বাচন জনগণের সাথে ইসি'র তামাশা: এলডিপি
প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১৭:১৬
উপনির্বাচন জনগণের সাথে ইসি'র তামাশা: এলডিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনগণকে ঘরে থাকতে বলে তিনটি সংসদীয় আসনের উপনির্বাচন অনুষ্ঠানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি )।


এলডিপি’র সভাপতি আব্দুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, জনগণকে ঘরে রেখে উপনির্বাচন ইসির জনগণের সাথে প্রতারণা ও পাগলামি ছাড়া আর কিছুই নয়। ইসি'র এই সিদ্ধান্তে প্রমাণিত হয় তারা জনবিরোধী। তাদের আচরণ যা জনগণের স্বাস্থ্য ঝুঁকি বাড়িয়ে দিয়েছে।


শনিবার (২১ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।


নেতৃবৃন্দ বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। অসংখ্য মানুষ আক্রান্ত ও অসংখ্য মানুষ মৃত্যুবরণ করেছেন। বিশ্ব অর্থনীতিও গভীর সংকটে পড়েছে। বাংলাদেশেও ইতোমধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ঘটেছে, সরকারের স্বীকৃতি অনুযায়ী দুই জন মারা গেছে। বর্তমানে মানুষের মধ্যে ব্যাপক উদ্বেগ, উৎকণ্ঠা ও আতঙ্ক বিরাজ করছে। যেখানে সরকার করোনাভাইরাসের সংক্রমণ রোধে বড় ধরনের লোক সমাগম এড়িয়ে চলা, সভা-সমাবেশ বন্ধের নির্দেশ দিয়ে জনগণকে ঘরে থাকতে বলেছে সেখানে তিনটি সংসদীয় আসনে উপনির্বাচন করা ইসি'র জনগণের সাথে তামাসা ছাড়া অন্য কিছুই হতে পারে না।


এলডিপি নেতৃদ্বয় বলেন, জনগণের অবস্থার কথা বিবেচনা না করে ২১ তারিখে যে নির্বাচন তারা করেছে তাতে এই নির্বাচন কমিশনের দায়িত্বে থাকার সকল নৈতিক অধিকার হারিয়েছে। তাদের এই একপেশে সিদ্ধান্ত জনগণের সঙ্গে সম্পর্ক বিবর্জিত, দুর্যোগের সময়ে কমিশন অমানবিক আচরণ করছে।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com