শিরোনাম
এরশাদের জন্মদিনে প্রেসিডেন্ট পার্কে দোয়া ও স্মরণ সভা
প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ২০:৩১
এরশাদের জন্মদিনে প্রেসিডেন্ট পার্কে দোয়া ও স্মরণ সভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও স্মরণ সভা করেছে হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট।


বৃহস্পতিবার সন্ধ্যায় বারিধারাস্থ প্রেসিডেন্ট পার্কে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচ এম এরশাদের ছেলে এরিক এরশাদ।


সকাল থেকেই কোরআন তিলাওয়াতের ব্যবস্থা করা হয়। দুপুরে বিভিন্ন এতিমখানায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


স্মরণ সভায় এরিক তার বাবার স্মৃতিচারণ করে বলেন, আমার বাবা শ্রেষ্ঠ বাবা। আমি কোনো আঘাত বা কষ্ট পেলে আমার আগে বাবা কেঁদে ফেলতেন। বাবার কান্না দেখে আমার কান্না আসতো। বাবা তোমাকে আমি খুব ভালবাসি, তুমি আবার ফিরে আসো। এ কথা বলে কান্নায় ভেঙে পড়েন এরিক। এসময় বিদিশাসহ অনেককেই কাঁদতে দেখা যায়।


বিদিশা বলেন, আমি একজন মা। মা হিসেবে সন্তানের সুখের জন্য ভালো থাকার জন্য আমি সবকিছু করবো। এ বিষয়ে আমি পার্টির সকল নেতাকর্মীর সহযোগিতা কামনা করছি।


ট্রাস্টির চেয়ারম্যান মেজর অব. খালেদ আখতারের সভাপতিত্বে স্মরণ সভায় জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রফেসর দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী, ফখরুজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ, বিএনএ চেয়ারম্যান শেখ সেকান্দার আলী মনি, ন্যাশনাল কংগ্রেসের সভাপতি শহিদুজ্জামান শহীদ, রেজাউল করিমসহ উপস্থিত নেতারা এরশাদের স্মৃতিচারণ করেন। স্মরণ সভা শেষে এরশাদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com