শিরোনাম
প্রচারণার শেষদিনে ৭টি পথসভা করলেন হাজী শাহজাহান
প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ২২:২৮
প্রচারণার শেষদিনে ৭টি পথসভা করলেন হাজী শাহজাহান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বুধবার ছিল নির্বাচনী প্রচারণার শেষদিন। জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী মো. শাহজাহান প্রচারণা শেষদিনে সকালে ধানমন্ডির সিটি কলেজ থেকে গণসংযোগ শুরু করেন।


এরপর তিনি নিউমার্কেট কাঁচাবাজার, কাটাবন, এলিফ্যান্ট রোড, হাতিরপুল, কাঠাল বাগান, রাজাবাজার, ইন্দিরা রোড, সোবাহানবাগ, মিরপুর রোড, কলাবাগান, জিগাতলা মোড়, মিতালি রোড, বিডিআর গেট, বউবাজার, কালুনগর, গজমহল, টালী অফিস, গনকটুলী, ছয়তলা স্টাফ কোয়ার্টার এলাকায় গণসংযোগ ও প্রচারণা মিছিলে অংশ নেন। গণসংযোগকালে তিনি ভোটারদের মধ্যে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। প্রচারণাকালে তিনি সাতটি পথসভায় বক্তব্য রাখেন।


পথসভায় শাহজাহান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন। ভোটকেন্দ্রে যত বেশি ভোটারের উপস্থিতি হবে ভোট জালিয়াতির সম্ভাবনা কম থাকবে। আপনাদের একটি ভোট এনে দিতে পারে পরিবর্তন। এই উপনির্বাচন হয়ত সরকার পরিবর্তন হবেনা, তবে এই নির্বাচনের মাধ্যমে ভোটাররা ভোটমুখী হবে এটা আমাদের প্রত্যাশা।


তিনি বলেন, প্রচারণার শুরু থেকে আজ শেষদিন অবধি আমরা বাধাবিহীন গণসংযোগ করতে পেরেছি। এজন্য প্রশাসনের প্রতি কৃতজ্ঞ। এলাকার জনগণের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে অনুরোধ করবো এই সুন্দর পরিবেশ যেনো নির্বাচনের দিন পর্যন্ত যাতে অব্যাহত থাকে সে বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবে।


শাহজাহান আরো বলেন, এ নির্বাচনী এলাকার জনগণ শান্তিপ্রিয়। আর লাঙ্গলে ভোট দিলে মানুষ শান্তিতে থাকবে। ভোটাররা যদি সঠিকভাবে তাদের ভোট প্রয়োগ করতে পারে, আমার বিশ্বাস এই উপনির্বাচনে লাঙ্গল প্রতীক জয়লাভ করবে।


এখন পর্যন্ত এ এলাকায় নির্বাচনী পরিবেশ ভোটারদের অনূকূলে রয়েছে। এ ধারা অব্যাহত থাকলে অবাধ ও নিরপেক্ষ ভোট নিয়ে আমরা আশাবাদী। এলাকার জনগণ আমাকে ব্যাপক উৎসাহ যোগাচ্ছেন, সাহস দিচ্ছেন। ভোটাররা যদি নির্ভয়ে ভোট দিতে পারেন তাহলে এই উপনির্বাচনে লাঙ্গল মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে।


তিনি বলেন, লাঙ্গলে ভোট দিলে মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। জাতীয় পার্টি রাজনীতিতে সবসময় সহাবস্থানে বিশ্বাস করে। জাতীয় পার্টির কোনো নেতাকর্মী সন্ত্রাস বা দুর্নীতিতে জড়িত নয়।


শাহজাহান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমাকে একবার আপনাদের সেবা করার সুযোগ করে দিন। আমি সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আমি এ এলাকার সন্তান। নির্বাচিত হলে আপনাদের সকলকে নিয়ে এ এলাকার সন্ত্রাস নির্মূল করবো এবং এলাকার উন্নয়নে ওয়ার্ড পর্যায়ে সর্বদলীয় উন্নয়ন কমিটি করবো।


প্রচারণাকালে তিনি বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে প্রচার মিছিলে বিপুলসংখ্যক স্থানীয় নেতাকর্মী অংশ নেন। এসময় তার সাথে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, জাপার শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আব্দুল মালেক, আবুল হোসেন, রওনক মহল কনক, লতা সিকদার, সালমা জাহান, লিপি সিকদার এবং হাজী শাহজাহানের ছেলে সাজ্জাদ চৌধুরী শিহাবসহ মহানগর জাপার নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com