শিরোনাম
‘অবাধ ও নিরপেক্ষ ভোট নিয়ে আমরা আশাবাদী’
প্রকাশ : ১৭ মার্চ ২০২০, ১৯:২০
‘অবাধ ও নিরপেক্ষ ভোট নিয়ে আমরা আশাবাদী’
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১০ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী মো. শাহজাহান বলেছেন, এখন পর্যন্ত এ এলাকায় নির্বাচনী পরিবেশ ভোটারদের অনূকূলে রয়েছে। এ ধারা অব্যাহত থাকলে অবাধ ও নিরপেক্ষ ভোট নিয়ে আমরা আশাবাদী।এলাকার জনগণ আমাকে ব্যাপক উৎসাহ যোগাচ্ছেন, সাহস দিচ্ছেন। ভোটাররা যদি নির্ভয়ে ভোট দিতে পারেন তাহলে এই উপনির্বাচনে লাঙ্গল মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে।


তিনি বলেন, লাঙ্গলে ভোট দিলে মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। জাতীয় পার্টি রাজনীতিতে সবসময় সহাবস্থানে বিশ্বাস করে। জাতীয় পার্টির কোনো নেতাকর্মী সন্ত্রাস বা দুর্নীতিতে জড়িত নয়।


শাহজাহান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমাকে একবার আপনাদের সেবা করার সুযোগ করে দিন। আমি সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আমি এ এলাকার সন্তান। নির্বাচিত হলে আপনাদের সকলকে নিয়ে এ এলাকার সন্ত্রাস নির্মূল করবো এবং এলাকার উন্নয়নে ওয়ার্ড পর্যায়ে সর্বদলীয় উন্নয়ন কমিটি করবো।


মঙ্গলবার দিনব্যাপী ঢাকা-১০ নির্বাচনী এলাকার জিগাতলা, কলাবাগান, কাঠাল বাগান, ক্রিসেন্ট রোড, সেন্ট্রাল রোড, ভুতের গলি, গ্রীনরোড ও হাতিরপুলে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।


প্রচারণাকালে তিনি বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে প্রচার মিছিলে অংশ নেন এবং ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন। তিনি কয়েকটি পথসভায়ও বক্তব্য রাখেন।


এসময় তার সাথে জাতীয় পার্টির শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আব্দুল মালেক, আবুল হোসেন এবং হাজী শাহজাহানের ছেলে সাজ্জাদ চৌধুরী শিহাবসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com