সবক্ষেত্রেই বাংলাদেশ আজ আলোকিত: নাসিম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৮
সবক্ষেত্রেই বাংলাদেশ আজ আলোকিত: নাসিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সবক্ষেত্রেই বাংলাদেশ আজ আলোকিত। তার মধ্যে কিছু কষ্ট আছে, কষ্ট গুলো হলো দীর্ঘদিন ক্ষমতায় থাকার পর কেন এই দেশে সম্রাট ও পাপিয়ার মতো দুর্নীতিবাজদের জন্ম হবে। তা‌দের কার‌ণে আজ আমাদের সব অর্জন নষ্ট হ‌য়ে যা‌চ্ছে। পাপিয়া, সম্রাটদের জন্য নিজেকে রাজনীতিবিদ হিসেবে পরিচয় দিতে লজ্জা লাগে।


বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম আয়োজিত এক সেমিনারে তিনি এ কথা বলেন।


নাসিম ব‌লেন, এরশাদ ও খালেদার বিরুদ্ধে লড়াই করে রাস্তায় পুলিশের মার খেয়েছি, জেল খেটেছি। তখন কোথায় ছিল এই দুর্নীতিবাজরা? কখনো রাসেল স্কয়ারে দেখিনি এদের। খুঁজে বের করতে হবে এদের কে সৃষ্টি করেছে? আজ সবাই আওয়ামী লীগ হয়ে গেছে, আন্দোলনের সময় হাতেগোনা লোক দেখতাম। এদের জন্য লজ্জা আমার, আমাদের সবার।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গি দমনে আমরা সফল। জঙ্গিবাদ দমনে যদি সফল না হতো, তাহলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ জঙ্গিমুক্ত।


এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান, বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ, সাবেক আইজিপি একেএম শহীদুল হক ও অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস।


বিবার্তা/আদনান/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com