মুক্তিমঞ্চে মিটিং করলে গাত্রদাহ হয় কেন: বিএনপিকে অলি
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:১৮
মুক্তিমঞ্চে মিটিং করলে গাত্রদাহ হয় কেন: বিএনপিকে অলি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপির উদ্দেশে এলডিপির সভাপতি ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?


শনিবার (২২ ফেব্রুয়ারি) এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।


কর্নেল অলি বলেন, বিএনপিকে বলছি হয় সঠিক নেতৃত্ব দেন, না হলে আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব।


অলি বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না।


তিনি বলেন, বঙ্গবন্ধু শত চেষ্টা করেও একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে পারেননি। কিন্তু তার মেয়ে করে দেখিয়েছেন। দেশে আইনের শাসন নেই, মানুষের অধিকার নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা নেই, ব্যাংকে টাকা নেই, ন্যায়বিচার নেই, সর্বত্র দুর্নীতি ও স্বজনপ্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়। জনগণের মুক্তি মিলবে। যেকোন সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।


এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com