ইতালি আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৯ মার্চ
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:০০
ইতালি আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৯ মার্চ
ছবি: মামুন
ইতালি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইতালি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলকে সামনে রেখে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাজধানী রোমে সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।


সম্মেলনে প্রস্তুতি কমিটির আহবায়ক জিএম কিবরিয়া সাংবাদিকদের জানান, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশন আগামী ২৯শে মা'র্চ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্মেলন করার জন্য প্রস্তুত। আলোচনা সাপেক্ষে সম্মেলন তারিখ পরিবর্তন বিষয়ে ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি যদি মনে করে, সেটি পরিবর্তন করা দরকার সে ক্ষেত্রে সম্মেলন তারিখ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। তবে ২৯শে মা'র্চকে সামনে রেখে তারা কাজ করে যাচ্ছেন।


সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দর জানান, সদস্য ফরম ইতিমধ্যেই ছাড়া হয়েছে। ইতালীতে বসবাসরত দলের সাথে সক্রিয় সংশ্লিষ্ট সকলকে সদস্য ফরম গ্রহণ করার জন্য আহবান জানানো হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, জালাল উদ্দিনসহ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহ আলম, আফতাব বেপারী, মোঃ লিটন হাজারী ও মুজিবুর সিকদার।


এসময় নেতৃবৃন্দরা ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আনন্দঘন পরিবেশে সফলভাবে সম্পন্ন করার জন্য তারা সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।


বিবার্তা/মামুন/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com