ওবায়দুল কাদেরকে মির্জা ফখরুলের ফোন
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৭
ওবায়দুল কাদেরকে মির্জা ফখরুলের ফোন
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে টেলিফোনে কথা বলেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ওবায়দুল কাদের।


ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আমার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন, আলাপ হয়েছে। তাঁদের দলের পক্ষ থেকে তিনি খালেদা জিয়ার মুক্তি চেয়েছেন। আমি যেন বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করি।


খালেদার মুক্তি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া যে মামলায় কারাগারে রয়েছেন তা হচ্ছে দুর্নীতির মামলা। এটি কোনো রাজনৈতিক মামলা নয়। রাজনৈতিক মামলা হলে সরকার বিবেচনা করতে পারতো। বিষয়টা এখন সম্পূর্ণ আদালতের এখতিয়ার। বিএনপি এবং খালেদা জিয়ার স্বজনদের পক্ষ থেকে বিচ্ছিন্নভাবে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বলছেন, তবে আনুষ্ঠানিকভাবে কোনো আবেদন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেননি।


এক প্রশ্নের জবাবে ওবায়দুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার (খালেদা জিয়া) চিকিৎসা চলছে। চিকিৎসার বিষয়টি সরকারের সুনজরে আছে। শারীরিক অবস্থার অবনতি হলে সরকার অমানবিক আচরণ করতে পারে না।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com