শিরোনাম
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ ও পথসভা
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ২১:১৮
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ ও পথসভা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


সোমবার (১৩ জানুয়ারি) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচারণা চালানো হয়।



নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উত্তরার মাসকাট প্লাজার সামনে পথসভা ও হাউস বিল্ডিংয়ে বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন নেতারা।


এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আসাদুল হক আসাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, শরিফুল ইসলাম দুর্জয়, যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।


এ ছাড়াও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন সিটি কর্পোরেশনের প্রত্যেক ওয়ার্ডে যুবলীগ কেন্দ্রীয় ও মহানগর টিম একযোগে নির্বাচনী গনসংযোগ করেছেন।


জানা গেছে, কামরাঙ্গীর চর এলাকায় শাহজাহান ভুইয়া মাখন ও আ.ক.ম গিয়াস উদ্দিন এর নেতৃত্বে, শ্যামপুর-কদমতলীতে বিশ্বাস মতিউর রহমান ও মোঃ ইসলাম এর নেতেৃত্বে, যাত্রাবাড়ী-ডেমরাতে মুহাঃ বদিউল আলম ও এনামুল হক খান এর নেতৃত্বে, কোতয়ালী, সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া, বংশালে এমরান হোসেন খান ও অধ্যক্ষ নবী নেওয়াজ এর নেতেৃত্বে, লালবাগ, চকবাজার, বংশাল, কোতয়ালীতে মোঃ আনোয়ারুল ইসলাম ও সাজ্জাদ হোসেন শাহীন ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট এ মঞ্জুর আলম শাহীন ও আবু আহম্মেদ নাসিম পাভেলের নেতৃত্বে নির্বাচন পরিচালনার জন্য সভা করা হয়েছে।


এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে প্রচারণা চালিয়েছে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সহধর্মিনী এডভোকেট নাহিদা সুলতানা যুথী।



সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ২টার দিকে সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবিদের নিয়ে টিকাটুলী, রাজধানী মার্কেটসহ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন তিনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com