শিরোনাম
আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪২
আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। দলে গ্রুপিং করবেন না। উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকা দরকার। আমাকে নিয়ে পলিটিকস করবেন না।


সোমবার (২ ডিসেম্বর) রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


মাশরাফি বলেন, আমি কারো সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দিই। আপনারা দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন, শুধরে দেবেন।


তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের জন্য ইউনিয়নভিত্তিক চাহিদার তালিকা করে আমাকে দেন। তাহলে আগামী তিন বছরের মধ্যে আমি এই এলাকার পরিবর্তন করতে পারব।’


নড়াইলের প্রতিটি ইউনিয়ন থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে মাশরাফি বলেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। যেকোনোভাবে এগুলো নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে হবে।


মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান।


অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এ কে এম ফয়জুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শিকদার, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ, জেলা পরিষদের সদস্য শেখ সুলতান মাহমুদ, জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান ও এলএসজেএন ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক শিকদার মো. আব্দুল জলিল।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com