বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি
রাঙ্গার সংসদ সদস্য পদ থেকে বহিষ্কার দাবি
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ১৫:৪৭
রাঙ্গার সংসদ সদস্য পদ থেকে বহিষ্কার দাবি
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শহীদ নুর হোসেনকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মসিউর রহমান রাঙ্গার সংসদ সদস্য পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার এবং তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলার দাবি জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি ঐক্য লীগ।


শনিবার (১৬ নভেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানিয়েছেন সংগঠনের নেতারা।


সংগঠনের সদস্য সচিব ইসমাইল হোসেন বাচ্চু তার লিখিত বক্তব্যে বলেন, নুর হোসেনকে নিয়ে রাঙ্গা যে অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তাতে এই সংগঠনের নেতাকর্মীরা মর্মাহত ও ক্ষুব্ধ হয়েছে।


রাঙ্গা দুঃখ প্রকাশ করলেও তা ক্ষমার অযোগ্য। বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করে রাঙ্গা ধৃষ্টতা দেখিয়েছেন। স্বৈরাচারবিরোধী আন্দোলনের নায়ক পরিবহন শ্রমিক নুর হোসেন সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন তাতে পরিবহন শ্রমিকরা তার নিন্দা জানাচ্ছে।


তিনি লিখিত বক্তব্যে আরো অভিযোগ করেন, আমরা সংগঠনের পক্ষ থেকে কিছুদিন আগে সংবাদ সম্মেলন করে পরিবহন সেক্টরে চাঁদাবাজির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছিলাম। এরপরই রাঙ্গা ও আওয়ামী লীগে অনুপ্রবেশকারী মির্জা আব্বাসের দোসর পরিবহন সেক্টরে চাঁদাবাজের গডফাদার খন্দকার এনায়েতউল্লাহ আমার নামে ৬৪টি জেলায় ৬৪টি মামলা করার হুমকি দেয়।


ইতোমধ্যে বিভিন্ন থানায় আমার নামে ৫টি মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয় কুমিল্লার চৌদ্দগ্রামে একটি সাজানো মামলায় আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন স্থানে পোস্টারিং করা হয়েছে। এই হীন কাজ বন্ধ ও প্রতিকার চাই।


আগে যেখানে পরিবহন শ্রমিকদের চাঁদা ছিল ৩০ টাকা, মালিকদের চাঁদা ছিল ৪০ টাকা। রাঙ্গা ও এনায়েত দায়িত্ব নেয়ার পর থেকে এখন মালিকদের চাঁদার পরিমাণ দাঁড়িয়েছে ১ হাজার ৪০০ থেকে ১ হাজার ৮০০ টাকা।


এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক এস.এম শাহ আলম, মালিক-শ্রমিক নেতা ফজলুর রহমান, মো. হোসেন, নাসির উদ্দিন, শেখ নজরুল ইসলাম, ইসমাইল হোসেন বাচ্চু, প্রমুখ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com