শিরোনাম
‘যে কোনো মূল্যে শুদ্ধি অভিযান সফল করুন’
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ১৩:৪৭
‘যে কোনো মূল্যে শুদ্ধি অভিযান সফল করুন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, শুদ্ধি অভিযানকে যে কোনো মূল্যে সফল করতে হবে। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যার সৎ সাহস আছে, তিনি নিজের ঘর থেকে এই শুদ্ধি অভিযান শুরু করেছেন। আমরা তাকে স্যালুট করি।’


শনিবার (১৫ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ‘আমি আপনাদের কাছে আহ্বান জানাব, নেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই অভিযানকে যে কোনো মূল্যে সফল করতে হবে। দুর্নীতিবাজ, মাদকসেবী, চাঁদাবাজ, টেন্ডারবাজদের না বলুন। ভূমি দস্যুদের না বলুন। এটাই হচ্ছে শেখ হাসিনার শুদ্ধি অভিযান। সৎ সাহস আছে বঙ্গবন্ধু কন্যার, তিনি শুরু করেছেন নিজের ঘর থেকে এই শুদ্ধি অভিযান। আমরা তাকে স্যালুট করি।’


দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে অনুষ্ঠিত হচ্ছে।


সকালে প্রথম অধিবেশনের পর বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল অধিবেশন হবে। সেখানেই সংগঠনের পরবর্তী সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। একই সঙ্গে ঘোষণা করা হবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম।


এদিকে, সম্মেলনে নানা আনুষ্ঠানিকতা শেষে আলোচনার শুরুতেই শোক প্রস্তাব পাঠ করেন স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক সাহেল মোহাম্মদ টুটুল। এরপর এক মিনিট নীরবতা পালন করা হয়। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ও অভ্যর্থনা উপ কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি, সাংগঠনিক রিপোর্ট পাঠ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com