শিরোনাম
ভালো মানুষ বিএনপি করতে পারেন না: হানিফ
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৪:৩৬
ভালো মানুষ বিএনপি করতে পারেন না: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের মধ্যেই আছে আর বিএনপির সিনিয়র নেতারা দল ছেড়ে যাচ্ছেন।


হানিফ বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির শীর্ষ পর্যায়ের আরো নেতারা পদত্যাগের অপেক্ষায় রয়েছেন।শিগগিরই তারা বিএনপি ছেড়ে যাবেন। কারণ যে দলের শীর্ষ নেত্রী ও নেতা দূর্নীতি ও সন্ত্রাসের কারণে আদালত থেকে দণ্ডপ্রাপ্ত। বিদেশে পলাতক, সেই দলের প্রতি কারোর আস্থা থাকতে পারেনা। বিএনপির প্রতি কোনো সুস্থ বিবেকবান মানুষের আস্থা থাকতে পারেনা। এটি ভাল মানুষের কোনো জায়গা হতে পারে না।


বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।


এসময় বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হানিফ আরো বলেন, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কথা বলতে পারেন তার চিকিৎসকরা। তারা বলছেন উনি আগের মতই আছেন, অবস্থার খুব একটা খারাপ অবণতি ঘটেছে এমন কোনো তথ্য মেডেকেল বোর্ড দেয়নি। তারপরেও প্রতিদিন বিএনপির নেতারা বলছেন তার স্থাস্থ্য খারাপ।


হানিফ বলেন, বেগম জিয়া ৭৫ বছর বয়সে ৩০ বছর তরুণীর মত হাটাচলা করবেন এটা ভাবা ঠিক হবেনা। বাস্তবতা মেনে নিতে হবে, বয়সের কারণেই তার অনেক অসুখ থাকতে পারে। তবে আমরা চাই উনি সুস্থ হয়ে উঠুক।সরকার বেগম জিয়ার সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করেছে। মেডিকেল বোর্ড প্রয়োজন মনে করলে আরো উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করতে পারে।


পরে হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ ডাক্তাররা, রাজনৈতিক-অরাজনৈতিক বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি সূধীজনরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল ইসলাম/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com