শিরোনাম
যুবলীগ থেকে বহিস্কার কাউন্সিলর রাজীব
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ০৮:৪৩
যুবলীগ থেকে বহিস্কার কাউন্সিলর রাজীব
বিবার্ত প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর এলাকার ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে সন্ত্রাসবাদ, দখল দারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে র‌্যাব গ্রেফতার করার পরপরই যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে।


শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে যুবলীগ থেকে এ তথ্য জানা গেছে।


জানা যায়, ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর যুবলীগ থেকে সিদ্ধান্ত আসে যে, চলমান অভিযানে যারাই গ্রেফতার হবে তাদেরকেই সংগঠন থেকে বহিস্কার করা হবে। সেই সিদ্ধান্ত থেকে রাজীবকেও ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়েছে।


এর আগে, শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে কাউন্সিলর রাজীবকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বন্ধুর বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৭ বোতল বিদেশি মদ ও ৩৩ হাজার নগদ টাকা জব্দ করা হয়।


যুবলীগ সূত্রে জানা যায়, সম্প্রতি বহিস্কার হওয়া যুবলীগের দফতর সম্পাদক আনিসুর রহমান আনিসকে কোটি টাকা দিয়ে রাজীব মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ বাগিযে নিয়েছেন। কাউন্সিলর হওয়ার পর রাজীব গত চার বছরে বাড়ি, গাড়ি, জমি দখল, চাঁদাবাজি করে প্রায় শত কোটি টাকার মালিক হয়েছেন। কাউন্সিলর হওয়ার আগে মোহাম্মদপুর এলাকায় তিনি ৬ হাজার টাকার ভাড়া বাসায় বাস করতেন বলে অভিযোগ রয়েছে। একজন কাউন্সিলর হয়ে তিনি মোহাম্মদপুর এলাকায় সন্ত্রাসীর মতো আচরণ করতেন বলেও অভিযোগ রয়েছে সাধারণ মানুষের।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com