শিরোনাম
‘দুর্নীতিবাজ-লুটেরাদের ঠিকানা জেলখানায় খালেদা জিয়ার পাশে’
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ২১:৩৮
‘দুর্নীতিবাজ-লুটেরাদের ঠিকানা  জেলখানায় খালেদা জিয়ার পাশে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী, তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বলেছেন, গায়ে যে দলেরই জার্সি থাকুক না কেন দুর্নীতিবাজ-লুটেরাদের ঠিকানা হবে জেলখানায় খালেদা জিয়ার পাশে।


ইনু বলেন, দুর্নীতিবাজ-লুটেরা, অসৎ অফিসার, অসৎ রাজনীতিকদের বিরুদ্ধে ত্রিমূখী অভিযান পরিচালনা করতে হবে। দুর্নীতিবাজ-লুটেরা, অসৎ অফিসার, অসৎ রাজনীতিকদের অপরাধী সিন্ডিকেট ধ্বংস করে দিতে হবে। চলমান শুদ্ধি অভিযান ও দুর্নীতি বিরোধী অভিযান জেলা-উপজেলা পর্যন্ত পরিচালনা করতে হবে।


দেশব্যাপী গণমিছিল কর্মসূচির অংশ হিসাবে ঢাকা মহানগর জাসদের উদ্যোগে বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৩ টায় জাসদ কার্যালয় সংলগ্ন বঙ্গবন্ধু এভিনিউয়ে গণমিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।


সাবেক তথ্যমন্ত্রী বলেন, যে দুর্নীতিবাজ-লুটেরারা উইপোকা-ইঁদুরের মতো শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের সুফল খেয়ে ফেলছে, সরকারের গায়ে কালিমা লাগাচ্ছে তারা যত ক্ষমতাবানই হোকনা কেন তাদের ধরতে শায়েস্তা করতে হবে।


হাসানুল হক ইনু সুশাসনের জন্য আইনের শাসন নিশ্চিত করা, মুখ না দেখে দল না দেখে আইনের কঠোর প্রয়োগ, রাষ্ট্র-প্রশাসনের নিরপেক্ষতা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী নির্দেশিত চলমান শুদ্ধি অভিযান ও দুর্নীতি বিরোধী অভিযানের পক্ষে ১৪ দল, মহাজোটের শরিক দলসমূহের সৎ ও দেশপ্রেমিক নেতাকর্মীদের সোচ্চার হবার আহ্বান জানান।


শেখ হাসিনার শুদ্ধি অভিযান নিয়ে কথা বলার আগে খালেদা জিয়া-তারেককে পরিত্যাগ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়া-তারেককে মাথায় তাজ বানিয়ে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা ভূতের মূখে রাম নাম ছাড়া আর কিছুই নয়।


হাসানুল হক ইনু বলেন, শেখ হাসিনার সৌন্দর্য্য হচ্ছে: ভুল হলে, ভুল দেখিয়ে দিলে তিনি তা দ্রুত সংশোধনে কঠোর পদক্ষেপ গ্রহণ করেন। আর বিএনপি দুর্নীতিবাজ-লুটেরাদের মাথায় তাজ বানিয়ে রাখে।


ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত গণমিছিল পূর্ব এ সমাবেশে বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী, আফরোজা হক রীনা, শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, মো: মোহসীন, সাইফুজ্জামান বাদশা, মাইনুর রহমান, মোঃ নুরুন্নবী, অ্যাডভোকেট মহিবুর রহমান মিহির, ইদ্রিস ব্যাপারী, এ কে এম শাহ আলম, ইদ্রিস আলী, উম্মে হাসান ঝলমল, শরিফুল কবির স্বপন, সামছুল ইসলাম সুমন, আহসান হাবীব শামীম।


সমাবেশ শেষে জাসদের গণমিছিল বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্তান, দিলকুশা, মতিঝিল, তোপখানা, প্রেসক্লাব, বিজয়নগর, পল্টন এলাকা প্রদক্ষিণ করে।


বিবার্তা/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com