‘শেখ হাসিনার জনপ্রিয়তা এখন আকাশ চুম্বি’
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৬, ১৭:৪৫
‘শেখ হাসিনার জনপ্রিয়তা এখন আকাশ চুম্বি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা এখন আকাশ চুম্বি। তার ইমেজ ধ্বংসের জন্যই এই জঙ্গিবাদের উত্থান। সব দিক দিয়ে বাংলাদেশকে পঙ্গু করে দিতেই বিএনপি-জামায়াত জোট এই সমস্ত ঘটনা ঘটাচ্ছে।


বুধবার বিকালে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আয়োজিত ‘জাতির লক্ষ্য পূরণে রাজনীতি ও বর্তমান বাস্তবতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


বিএনপি-জামায়াত একাকার হয়ে গেছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, একাত্তরের ঘাতকরা সকলেই বিএনপির সাথে একিভূত হয়ে গেছে, এরা একই শক্তি। রাজাকার, আলবদর যারা আছে সকলেই তাদের সাথে মিশে একীভূত হয়ে গেছে।


খাদ্যমন্ত্রী বলেন, জামায়াতকে ছাড়লেও বিএনপির সাথে আলোচনায় বসার প্রশ্ন ওঠে না। এরা চায় শেখ হাসিনাকে থামিয়ে দিতে। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে প্রশ্নবিদ্ধ করতে। এ জন্যই তারা জঙ্গিবাদী কর্মকাণ্ডের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে।


তিনি বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা প্রতিশোধ জিঘাংসা থেকেই বঙ্গবন্ধুকে হত্যা করে। জিয়াউর রহমানকে ব্যবহার করা হয়েছে বঙ্গবন্ধুর হত্যার কুশীলব হিসেবে। ৭৫ পর থেকে আজ যে জঙ্গিবাদ, তা বিচ্ছন্ন কোনো ঘটনা নয়, এটা একই সুতোয় গাঁথা।


বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি বাহাদুর বেপারীর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক মারুফা আক্তার পপি, বিবি ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সাইফুর রহমান তপন প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com