দুর্নীতি বিরোধী অভিযানে শেখ হাসিনাকে সহযোগিতা দেবে জাপা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৬
দুর্নীতি বিরোধী  অভিযানে শেখ হাসিনাকে সহযোগিতা দেবে জাপা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সারা দেশে চলমান ক্যাসিনো অভিযানকে স্বাগত জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, এ অভিযানে জাতীয় পার্টি শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতা দেবে।


রবিবার দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির সভায় এ কথা জানান তিনি।


জি এম কাদের বলেন, সঠিক ও অত্যন্ত শক্তিশালী নেতৃত্বে শেখ হাসিনা দেশের সবচেয়ে বড় সমস্যা দুর্নীতি ও অনিয়মের সমস্যা দূর করবেন। আমরা ওনাকে কথা দিতে চাই, জাতীয় পার্টির তরফ থেকে এ প্রচেষ্টার সব সময় তার পাশে থাকবে। তাকে সর্বাত্মক সহযোগিতা করবে।


"আমরা যখন যেভাবে পারি, যেভাবে ওনারা চাইবেন, সেভাবে এ কর্মকাণ্ডকে সাফল্যমণ্ডিত করার জন্য আমরা সহযোগিতা করব।"


কলাবাগান ক্লাবে ক্যাসিনো পরিচালনায় নাম উঠে এসেছে জাপার প্রেসিডিয়াম সদস্য ও জাপার মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর নাম।


এ বিষয়ে জানতে চাইলে জি এম কাদের বলেন, এ বিষয়ে পরে বলব।


আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার আগে বিভিন্ন জেলা ও উপজেলায় জাতীয় পার্টির কমিটিগুলোকে ঢেলে সাজানোর কথা জানান জি এম কাদের।তবে তৃণমূলের অবস্থা যে শোচনীয়, তা এ সভায় স্বীকারও করে নেন জি এম কাদের।


তিনি বলেন, অনেক জায়গায় আমাদের পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ ফুরিয়েছে। প্রায় জায়গায় সমস্যা আছে, বিশৃঙ্খলা আছে। কাউন্সিলের আগে এসব গুছিয়ে নিতে না পারলে সংগঠনকে সার্বিকভাবে শক্তিশালী করতে পারব না আমরা।দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত যারা মেনে নেবে না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথাও জানান জাপা চেয়ারম্যান। দলে যারা দ্বন্দ্বে জড়িয়েছেন, শৃঙ্খলা ও ঐক্যের স্বার্থে তাদের মীমাংসা করতে বলব। তবে যুক্তি তর্কের পরেও যারা একমত হবেন না, তাদের বিষয়ে আমি কঠিন হব।"


জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিলে দলটির গঠনতন্ত্র সংশোধনের আভাসও দেন জি এম কাদের।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com