বিলুপ্ত হচ্ছে যুবলীগের দুই কমিটি!
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪০
বিলুপ্ত হচ্ছে যুবলীগের দুই কমিটি!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তীব্র সমালোচনার মুখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের কমিটি বাতিল করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নির্ভরযোগ্য একটি সূত্রে জানা যায়, যেহেতু আইন প্রয়োগকারী সংস্থা উত্তর এবং দক্ষিণের কমিটির বেশকিছু নেতার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ উত্থাপন করেছে। সে জন্য সুষ্ঠু তদন্তের স্বার্থে এ কমিটি দুটি বিলুপ্ত করা হচ্ছে। যত দ্রুত সম্ভব নতুন কমিটির জন্য সম্মেলন আয়োজন করা হবে।


সূত্র আরোজানায়,এই কমিটি দুটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। ইতিমধ্যেই আওয়ামী লীগ সভাপতি আগামী ১০ ডিসেম্বরের মধ্যে মেয়াদোত্তীর্ণ আওয়ামী লীগের সকল অঙ্গ-সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের সম্মেলন অনুষ্ঠানের জন্য নির্দেশ দিয়েছেন। এই সময়ের মধ্যেই যুবলীগের সম্মেলন আয়োজন করা হবে।


প্রসঙ্গত, অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে অস্ত্রসহ গ্রেফতার হন যুবলীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অন্যদিকে যুবলীগ নগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধেও রয়েছে চাঁদাবাজির অভিযোগ। এই দুজনকেই শোকজ করেছে যুবলীগ। পাশাপাশি এ দুজনসহ যুবলীগের শীর্ষ চার নেতার গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশের পাশও বাতিল করা হয়েছে।


বিবার্তা/বাণী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com