‘খালেদা জিয়া কারাগারে কিন্তু গাছের পাতাও নড়ে না’
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৪
‘খালেদা জিয়া কারাগারে কিন্তু গাছের পাতাও নড়ে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ননীতি, দূরদর্শী রাজনীতি এবং সুশাসনের কারণেই বিএনপির নেতিবাচক, দুর্নীতিগ্রস্ত, সন্ত্রাসী ও জঙ্গিবাদ রাজনীতি আজ বোতলবন্দী।


তিনি আরো বলেন, আন্দোলন নাকি তীব্র থেকে তীব্রতর হবে। গরম মানে না, রোজা মানে না, সেহেরি-ইফতার মানে না শুধু আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে। অথচ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জেলবন্দী কিন্তু গাছের পাতাও নড়ে না।


বরিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে কলাবাগান স্টাফ কোয়ার্টার মাঠে ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট অন্তর্ভুক্ত ওয়ার্ড নং ১৫,১৬,১৭,১৮ এর যৌথ ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।


সম্মেলনে বিশেষ অতিথি যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, সম্মানিত অতিথি ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, সম্মেলন উদ্বোধক ঢাকা উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, প্রধান বক্তা ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।


সম্মানিত অতিথি বক্তব্যে ব্যারিস্টার তাপস বলেন, চাঁদাবাজির যায়গা আওয়ামী রাজনীতির কোনো সংগঠনে স্থান হবে না। ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ঘটনা থেকে শিক্ষা নেয়ার কথাও বলেন তিনি।


আরো বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আতাউর রহমান, মোঃ আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, মুহা. বদিউল আলম, ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মোহাঃ মিলাত হোসেন ঢাকা মহানগর যুবলীগের জাকির হোসেন বাবুল, শাহ আলম, তাসভীরুল হক অনু।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com